ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

সর্বস্তরের মানুষের আস্থার প্রতীক কিশোরগঞ্জ মডেল থানার ওসি তদন্ত মোখলেছুর রহমান

আশরাফুল ইসলাম তুষার,কিশোরগঞ্জ: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০২২ ১২:৩৬:০০ অপরাহ্ন | দেশের খবর
 
একজন সফল মানুষের প্রতিচ্ছবি অসাধারণ ব্যক্তিত্ব ও মানবিক গুনাবলীর অধিকারী কিশোরগঞ্জ সদর থানায় দায়িত্বরত মানবিক পুলিশ কর্মকর্তা ওসি তদন্ত মোখলেছুর রহমান।
তাঁর সততা,উদারতা,ন্যায়পরায়ণতা, কর্মনিষ্ঠতা, নিরহংকারী, নির্ভীক, যেকোন শ্রেণী মানুষের সাথে সৌহার্দপূর্ণ আচরণ অসহায় মানুষের প্রতি তাঁর অকৃত্রিম ভালবাসা কিশোরগঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে মুগ্ধ করেছে। তিনি সদর থানায় যোগদান করার পর থেকে উর্ধতন কর্তৃপক্ষের  দিক নির্দেশনায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ,সাধারন মানুষ কে সর্বোচ্চ সেবা নিশ্চিত করা,প্রতি সপ্তাহে বিট পুলিশিং কার্যক্রম পরিচালনা,চুরি ডাকাতি,নারী শিশু নির্যাতন, জুলুমবাজ,সন্ত্রাসী,দখলবাজ, মাদক নির্মূল, চাঁদাবাজি, ছিনতাইকারী, ইভটিজিং বাল্য বিবাহ, অপহরণকারী, জাল টাকা ব্যবসায়ী, অস্ত্রধারী ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তারে বিশেষ ভূমিকা রাখছেন।
 
তিনি সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের সাথে যে কোনো অন্যায় কাজ থেকে বিরত থাকার নির্দেশনা দেন।বিশেষ করে ইভটিজিং বন্ধে ছাত্র-ছাত্রীদের অভিভাবক ও শিক্ষকদের করণীয় সম্পর্কে দিক নির্দেশনা দেন।এছাড়াও বিভিন্ন মসজিদে গিয়ে জুম্মার নামাজ আদায় শেষে মুসল্লীদেরকে জঙ্গিবাদ,বাল্যবিবাহ,মাদক জুয়ার বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ড বন্ধ,আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে বিভিন্ন জন কল্যাণমুখী কাজের মাধ্যমে একের পর এক পারদর্শী দেখিয়ে প্রশংসিত হয়ে উঠেছেন সর্বোস্তরের মানুষের কাছে।
 
তদন্ত -ওসি মোখলেছুর রহমান বলেন, আইনের প্রতি গভীর শ্রদ্ধা বোধ রেখে, দেশ ও দেশের মানুষকে ভালোবেসে কিশোরগঞ্জ জেলার মাননীয় পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ (বিপিএম)বার‌ ও অতিরিক্ত পুলিশ সুপার  (সদর সার্কেল) সোনাহর আলী, কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ – ওসি মোহাম্মদ দাউদ এর নির্দেশনায় নিজের দ্বায়িত্ব ও কর্তব্য পালন করে যাচ্ছি।পুলিশের পোশাক যেদিন থেকে পড়েছি, সেদিন থেকেই মানুষের সেবা করার শপথ নিয়েছি। আমার পেশাগত দ্বায়িত্ব পালন করে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার যে স্বপ্ন তাতে যেন অবদান রাখতে পারি সে জন্য সবার দোয়া ও ভালোবাসা কামনা করি।