ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

সিরাতুন্নবী (সা:) উপলক্ষে ইসলামী ছাত্রশিবিরের সিরাত সম্মেলন অনুষ্ঠিত

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১০:২১:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন
সিরাতুন্নবী (সা:) উপলক্ষে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে সিরাত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার ১৪ সেপ্টেম্বর ২০২৪ ইং, দুপুরে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার একটি অভিজাত সেন্টারে সিরাতুন্নবী (সা:) উপলক্ষে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে সিরাত সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় ইসলামী ছাত্রশিবির জেলার সভাপতি হাফেজ আলম হোসাইন এর সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী নিজাম উদ্দিন এর সঞ্চালনায় সিরাত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কেন্দ্রীয় অর্থ ও বায়তুলমাল সম্পাদক (০১) মুহতারাম-তৌহিদুল হক মিসবাহ। এসময় প্রধান অতিথির আলোচনায় তিনি বলেন- ছাত্র হিসেবে নিজেদের জীবন গঠন করতে হলে আল্লাহর রাসূলের গোটা জীবন থেকে সিরাত কে অনুসরণ করে চলতে হবে সবাই।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক কেন্দ্রীয় দাওয়া সম্পাদক ও পল্টন দক্ষিণ থানা আমীর শাহীন আহমদ খান। জামায়াতে ইসলামী কুলাউড়া উপজেলা আমীর মাস্টার আবদুল হামিদ খান, শিবিরের সাবেক জেলা সভাপতি আলাউদ্দিন, জামায়াতে ইসলামী কুলাউড়া উপজেলা সেক্রেটারি অধ্যাপক আব্দুল মুনতাজিম, জেলা স্কুল এন্ড কলেজ সম্পাদক আব্দুল মোহিত মুর্শেদ, জেলা সাহিত্য সম্পাদক শিবলু আহমদ সহ প্রমুখ।