ঢাকা, শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পিরোজপুরে বর্নাঢ্য র‌্যালী ও আলোচনাসভা

পিরোজপুর প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ২০ অগাস্ট ২০২৪ ১২:২৮:০০ পূর্বাহ্ন | বরিশাল
বাংলাদেশ জাতীয়তাবাদী  স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পিরোজপুরে বর্নাঢ্য র‌্যালী ও  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৯ অগাস্ট)  বিকেলে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীদের অংশগ্রহণে শহরের গোপালকৃষ্ণ টাউন ক্লাব মাঠ থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন ক্লাব মাঠে এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. আসাদুজ্জামান মিঠুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. মনিরুজ্জামান মনির সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক আলমগীর হোসেন। আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব  গাজী ওয়াহিদুজ্জামান লাভলু ও যুগ্ম আহবায়ক শেখ রিয়াজউদ্দিন রানা।
এছাড়াও বক্তব্য রাখেন পিরোজপুর পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মো. মাসুদ রানা, পিরোজপুর জেলার ৭ টি উপজেলার সভাপতি ও সাধারন সম্পাদক প্রমুখ।
বক্তারা বলেন, বিএনপির চেয়ারপার্সন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং আগামীর নতুন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও  কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা মেনে চলতে দলীয় ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। তারা আরও বলেন, দীর্ঘ ১৫ বছরের ফ্যাসিস্ট শেখ হাসিনার স্বৈরশাসনের অবসান ঘটিয়ে দেশকে পূনরায় স্বাধীন করেছেন এই দেশের ছাত্রজনতা সবাই মিলে। এই অর্জনকে ধরে রাখতে দলীয় ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সর্তক থাকার আহ্বান জানান।