ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

হরিপুর উপজেলায় নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

মোঃ আনোয়ার হোসেন, হরিপুর, ঠাকুরগাঁও : | প্রকাশের সময় : সোমবার ২৭ ডিসেম্বর ২০২১ ০৪:৫১:০০ অপরাহ্ন | দেশের খবর
ঠাকুরগাঁও জেলায় হরিপুর উপজেলার ৬ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন ১১-১২-২০২১ ইং তারিখে  অনুষ্ঠিত হয়। নির্বাচিত প্রতিনিধিগণের  সরকারি ভাবে  গেজেট প্রকাশিত হয় ১১-১২-২০২১ ইং তারিখে, সেই ধারাবাহিকতায় হরিপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ২৩-১২-২০২১ ইং তারিখে  উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয় । 
২৭-১২-২০২১ ইং তারিখে সকাল ১২ টায় উপজেলা পরিষদের হলরুমে  ৫৪ জন পুরুষ ও ১৮ জন মহিলা সদস্য দের  শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল করিম।
এ-সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ জিয়াউল হাসান মুকুল ও বীর মুক্তিযোদ্ধা নগেন কুমার পাল ভারপ্রাপ্ত সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ হরিপুর উপজেলা শাখা, ভাইস চেয়ারম্যান   উপজেলা পরিষদ  হরিপুর, মোঃ আবদুল কাইয়ুম পুস্প ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মোতাহার পারভীন সুমি,ঠাকুরগাঁও জেলা পরিষদ সদস্য মোঃ জামাল উদ্দিন ও মোছাঃ সাবিনা ইয়াসমিন, হরিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম,  নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ  , রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকগণ, সামাজিক সংগঠন এর নেতৃবৃন্দ সহ স্থানীয় প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মকর্তাগণ ও সুধীজন।