ঢাকা, বুধবার ১ মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

অটোরিকশা-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল কলেজ শিক্ষার্থীর

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার জেলা : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৮ ডিসেম্বর ২০২৩ ০৩:৫৪:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাক্টর-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রেদোয়ানুল ইসলাম রাফি (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। ঘটনাটি বুধবার (২৭ ডিসেম্বর) রাতে কুলাউড়া-রবিরবাজার সড়কের আমঝুপ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেদোয়ানুল ইসলাম রাফি লংলা আধুনিক ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের শিক্ষার্থী। সে উপজেলার কর্মধা ইউনিয়নের বুধপাশা গ্রামের হারিছ মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার সময় কুলাউড়া থেকে যাত্রী নিয়ে সিএনজি অটোরিকশাটি রবিরবাজারের দিকে যাচ্ছিলো। পথে আমঝুপ এলাকায় সিএনজিটি পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রাফি মারা যায়।

এ সময় আহতরা হলেন, পূবালী ব্যাংকের ব্রাহ্মণবাজার শাখায় ক্যাশ অফিসার ও উপজেলার পৃথীমপাশা ইউনিয়নের হোসেন আলীর ছেলে সালাউদ্দিন (৩০) টিলাগাঁও ইউনিয়নের সালন গ্রামের ভুপিকা দের মেয়ে ননি দে (৫০) এবং সিএনজি অটোরিকশার চালক রাজনগর গ্রামের জয়নাল মিয়া (৪০) আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। এদিকে ঘটনার পর ট্রাক্টর নিয়ে চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ এসব তথ্য নিশ্চিত করে তিনি বলেন, আহত সবাইকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে একজনের মৃত্যু হয়। নিহত রাফির মরদেহ ময়নাতদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার পর ট্রাক্টর নিয়ে চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। ঘাতক চালককে গ্রেপ্তারে জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।