ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

অ্যাম্বুলেন্সে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণকারী চালক গ্রেপ্তার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশের সময় : সোমবার ৩ অক্টোবর ২০২২ ০৫:৫৬:০০ অপরাহ্ন | দেশের খবর
জোরপূর্বক অ্যাম্বুলেন্সে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে চালক জীবন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত অ্যাম্বুলেন্স চালক জীবন মিয়া (৩২) ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পশ্চিমমেড্ডার শাহবুদ্দিনের ছেলে। বর্বরোচিত এই ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা দায়ের হয়েছে।
 
 
থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, ত্রয়োদশী ওই কিশোরী তার নানীর সঙ্গে জেলার সরাইল উপজেলার শাহাজাদাপুর ইউনিয়নের দেওড়া গ্রামে বসবাস করেন। বর্তমানে নানি-নাতনি দু'জনেই জেলা শহরের পশ্চিমমেড্ডায় পৃথক বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করেন। শনিবার (১ অক্টোবর) ভোরে পশ্চিমমেড্ডাস্থ কর্মস্থল বাসা থেকে বের হয়ে রাস্তার পাশে দাঁড়িয়েছিলো। ঠিক ওই সময়েই অ্যাম্বুলেন্স চালক জীবন জোর করে কিশোরীকে গাড়িতে তুলে নেন। সেখান থেকে পৌর এলাকার পশ্চিম পাইকপাড়াস্থ অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় বোডিং মাঠ এলাকায় এনে তাকে ধর্ষণ করেন অ্যাম্বুলেন্স চালক জীবন। ঘটনার পর পরই সদর মডেল থানার উপ-পরিদর্শক ইব্রাহিম আকন্দ একটি চুরির মামলার বিষয়ে ওই এলাকায় যান। এসময় প্রত্যক্ষদর্শীরা তাকে পেয়ে বিষয়টি জানালে তিনি তাৎক্ষণিক অভিযান চালিয় ধর্ষক জীবনকে গ্রেপ্তারসহ ওই কিশোরীকে উদ্ধার করতে সমর্থ হন। পরবর্তীতে বর্বরোচিত এই ঘটনায় ধর্ষক জীবন মিয়ার বিরুদ্ধে থানায় দায়ের করা হয়েছে মামলা।
 
 
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম আকন্দ বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, 'আমি একটি চুরির মামলার বিষয়ে ওই এলাকায় গিয়েছিলাম। এসময় ১৩/১৪ বছরের তিন কিশোর আমাকে জানায়, একটি অ্যাম্বুলেন্সে করে একটি মেয়েকে জোর করে তুলে নিয়ে গেছে। তাদের সহযোগিতায় প্রথমে অ্যাম্বুলেন্স চালককে আটক করতে সক্ষম হই এবং পরে কিশোরীকে উদ্ধার করা হয়।