ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে বজ্রপাতে নিহত ১, আহত ২

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ০৪:২৪:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বজ্রপাতে রাসেল আহমদ (৩৫) নামের এক গাড়ী চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরো দু’জন হয়েছেন।

সোমবার ২৪ জুন ২০২৪ ইং, আনুমানিক বিকেল সাড়ে ৪টার সময় শ্রীমঙ্গল শহরতলী শাহজিবাজার রেল ক্রাসিংয়ের পাশে এ ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি সিলেট জেলার জকিগঞ্জ পৌর এলাকার এক নং ওয়ার্ডের কবির আহমেদের ছেলে। তিনি জকিগঞ্জ মাইক্রোবাস পরিবহন শাখার সাবেক সহ-সভাপতি ছিলেন।

আহতরা হলেন, শাহজিবাজার এলাকার মৃত মোজাম্মেল আলীর ছেলে মোঃ আব্দুস সালাম খাঁন (৫৪) ও জকিগঞ্জ পৌর এলাকার মোস্তাক আহমেদের ছেলে মোঃ সাজিদুর রহমান (১৫)।

জানা যায়, জকিগঞ্জ উপজেলা থেকে আহত সাজিদুর তার বাবা মোস্তাক আহমেদসহ পরিবারের আটজন সদস্য নোহা গাড়ি ভাড়া নিয়ে তার খালু শাহজিবাজার এলাকার আহত সালামের বাড়িতে বেড়াতে আসেন। রেল লাইনের পাশে গাড়ি পার্কিং করে সবাই আত্মীয় বাড়িতে চলে গেলে সাজিদকে সাথে নিয়ে সালাম গাড়ির চালককে নিতে গাড়ির পাশে আসেন। চালকসহ তারা বাড়ি ফিরার পথে প্রচুর বৃষ্টিপাত শুরু হয়। এ সময় বিকট শব্দে বজ্রপাত তাদের উপর পড়ে। ঘটনার পর স্থানীয়রা তাদেরকে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন। আহত দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বজ্রপাতে নিহত ব্যাক্তিকে থানায় নিয়ে আসা হয়েছে। আহত দু’জনকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।