ঢাকা, শনিবার ২৯ জুন ২০২৪, ১৫ই আষাঢ় ১৪৩১

এস আই নাজমুল হাসান পেলেন পটুয়াখালী জেলার “উদ্ধারে বিশেষ পুরুষ্কার”

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ২৬ জুন ২০২৪ ০৮:২৯:০০ অপরাহ্ন | দেশের খবর

মে মাসে জেলা জুড়ে পুলিশের কার্যক্রম পর্যবেক্ষণ শেষে বিভিন্ন ক্যাটাগরিতে পুরুষ্কার ঘোষণা করেছে পটুয়াখালী জেলা পুলিশ সুপারের কার্যালয়। এতে জেলার উদ্ধারে বিশেষ পুরুষ্কার পেয়েছেন পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই নাজমুল হাসান। উত্তম কাজের স্বীকৃতি স্বরুপ মঙ্গলবার বেলা ১২ টায় জেলা পুলিশ সুপারের কার্যালয় হতে তিনি এ পুরুষ্কার গ্রহণ করেন।

 

এর আগে পটুয়াখালী জেলা পুলিশ সুপার কার্যালয়ের এক স্মারক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উত্তম কাজের স্বীকৃতি স্বরুপ পুরুষ্কারের নিমিত্তে মে/২০২৪ খ্রি. মাসে বিভিন্ন ক্যাটাগরিতে অফিসারদের নির্বাচিত করা হয়েছে। পুরুষ্কার গ্রহণের জন্য নির্বাচিত অফিসারদের ২৫শে মে মঙ্গলবার বেলা ১২ টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত থাকতে বলা হয়। পাচটি ক্যাটাগরিতে অফিসারদের পুরুষ্কারের জন্য নির্বাচিত করা হয়েছে। এরই প্রেক্ষিতে জেলা পুলিশ সুপার সাইদুল ইসলাম বিপিএম পিপিএম এর হাত থেকে জেলার উদ্ধারে বিশেষ পুরুষ্কার গ্রহণ করেন চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ, এস আই নাজমুল হাসান। 

পুরুষ্কার প্রাপ্তির বিষয়ে এস আই নাজমুল হোসেন বলেন, উপকূলীয় একটি বিচ্ছিন্ন চরে অনেক ঝুঁকি নিয়ে কাজ করি, এ পুরুষ্কার সেই শ্রম ও সততারই প্রতিফলন। ভবিষ্যতেও উদ্ধারকার্যে এমন সফলতার ধারা অব্যাহত থাকবে বলে আশা করি।

উল্লেখ্য, গত এপ্রিল মাসেও জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে নির্বাচিত হয়ে পুরুষ্কার পেয়েছিলেন এস আই নাজমুল হাসান।