ঢাকা, শনিবার ৪ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

কসবায় বিএসএফের গুলিতে যুবক নিহত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া : | প্রকাশের সময় : সোমবার ২২ এপ্রিল ২০২৪ ০৮:৫৭:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে বাংলাদেশী যুবক হাসান নিহত হয়েছেন। সোমবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে জেলার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের পুটিয়া সীমান্ত এলাকায় ঘটে এই ঘটনা। নিহত হাসান মিয়া (২৬) পুটিয়া গ্রামের দারু মিয়ার ছেলে। 
 
 
নিহত হাসানের চাচাতো ভাই আরিফ জানান, হাসান বিভিন্ন সময় সীমান্তের ওপাড় থেকে চিনি চোরাচালান পরিবহনের শ্রমিকের কাজ করতো। সোমবার সকালে সীমান্ত থেকে চিনি আনতে গেলে বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি চালায়। পরে তাকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।   
 
 
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল জাবের বিন জব্বার বিষয়টি নিশ্চিত করে জানান, 'বিএসএফের গুলিতে একটি ছেলে মারা গেছে। বিষয়টি আমরা তদন্ত করছি। এবিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।'
 
 
কসবা থানার পুলিশ পরিদর্শক (ওসি) রাজু আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, 'বিএসএফের গুলিতে নিহত যুবক সীমান্তে চোরাচালানের সাথে জড়িত ছিলো বলে জানা গেছে। শরীরে একটি গুলিবিদ্ধ অবস্থায় তার মরদেহ ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।