ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

কিশোরগঞ্জে চারটি উপজেলা গৃহহীন ও ভূমিহীন মুক্ত হলো

আশরাফুল ইসলাম তুষার,কিশোরগঞ্জ: | প্রকাশের সময় : বুধবার ২২ মার্চ ২০২৩ ০৪:৩৩:০০ অপরাহ্ন | দেশের খবর

 

 
 
 
 
কিশোরগঞ্জ সদরে গৃহহীন, ভূমিহীনদের জন্য ১১২টি গৃহ নির্মান করা হয়েছে। এ পর্যায়ে ক-শ্রেণির কিশোরগঞ্জ সদর উপজেলা,পাকুন্দিয়া, ভৈরব, অষ্টগ্রাম উপজেলা প্রধানমন্ত্রীর ঘোষণার মাধ্যমে ভূমিহীন ও গৃহহীনমুক্ত হলো।
বুধবার সকালে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে গণভবন প্রান্ত থেকে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় নির্মিত গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন।
'মুজিববর্ষে কেউ গৃহহীন ও ভূমিহীন থাকবে না’- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মহতী স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আশ্রয়ণ প্রকল্পের অধীনে জমি ও ঘর পেয়েছে হাজারো ভূমিহীন ও গৃহহীন পরিবার।
 
এ সময় কিশোরগঞ্জ সদর উপজেলা প্রান্তে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ।উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদ খান,সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী,সদর উপজেলা ভাইসচেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা আক্তার,বিভাগীয় প্রধানগণ,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ ,স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ,বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিত্ব, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।