ঢাকা, শনিবার ৪ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

গাজীপুরে সাংবাদিকের ওপর অতর্কিত হামলা

রেজাউল করিম মজুমদার, গাজীপুর : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ০৭:০২:০০ অপরাহ্ন | দেশের খবর

গাজীপুর জেলার নলজানি এলাকার সার্টি রোডের সামনে সাংবাদিকের উপর অতর্কিত হামলা হয়েছে। ভুক্তভোগী সাংবাদিকের নাম, মেহেদী হাসান, বর্তমানে তিনি দৈনিক সবুজ বাংলা পত্রিকায় গাজীপুর প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। 

 

গত সোমবার (২২ এপ্রিল) আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেল যোগে, বড় দুই ভাই নিয়ে গাজীপুর জেলা কারাগার হইতে চান্দনা চৌরাস্তা আসার উদ্দেশ্যে রওনা হইলে তিনটি মোটরসাইকেল যোগে ৬ থেকে ৭ জন অতর্কিত হামলা করে। হামলায় সাংবাদিক মেহেদী হাসান বেশ আহত হন। সাথে থাকা দুজন বেশি গুরুতর আহত হন।  সাথে সাথে ডাক চিৎকার করিলে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করান। এবং পুলিশকে খবর দিলে ভুক্তভোগী সাংবাদিককে পুলিশ উদ্ধার করে। তবে হামলাকারীদের মধ্যে চারজনকে চিনতে পারলেও বাকি তিন থেকে চারজনকে চিনতে পারেনি ভুক্তভোগী সাংবাদিক। 

 

ঘটনা ঘটার পরে খোঁজ খবর নিয়ে জানা যায়, গাজীপুরের কোনো এক আওয়ামী লীগ নেতার অপকর্মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর এই অতর্কিত হামলা হয়েছে। 

 

আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলছে পুলিশ।  গাজীপুরে স্থানীয় এই সাংবাদিকদের উপর অতর্কিত হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সাংবাদিক সংগঠনগুলো।