ঢাকা, রবিবার ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ই আশ্বিন ১৪৩১

গাজীপুরে ৭০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব

এম এইচ শাহীন, গাজীপুর : | প্রকাশের সময় : শনিবার ২৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৪২:০০ অপরাহ্ন | দেশের খবর

গাজীপুরে টয়লেট সিরামিকের ভেতরে ঢুকিয়ে অভিনব কায়দায় পাচাঁরের সময় ৭০ কেজি গাঁজাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

 

শনিবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে তিনটায় গাজীপুর মহানগরের বাসন থানার ভোগরা বাইপাস এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে র‍্যাবের একটি দল।

 

গ্রেফতারকৃতরা হলেন- ট্রাক চালক জোবায়ের হোসেন (২৪), চালকের সহকারী তারেক মনোয়ার (১৯), অপর সহকারী মো. জাহাঙ্গীর আলম (১৯)। তারা উভয়েই রাজশাহী জেলার মোহনপুর থানার বাসিন্দা।

 

র‍্যাব জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে ১টি ট্রাকে গাঁজার বড় একটি চালান কাপাসিয়া হয়ে গাজীপুরের ভোগড়া বাইপাস এলাকার দিকে আসছে। এই সংবাদের ভিত্তিতে ভোগড়া বাইপাসগামী মহাসড়কের উপর থেকে অভিযান পরিচালনা করে তিনজনকে গ্রেফতার করা হয়।

 

গাজীপুরের পোড়াবাড়ি (র‍্যাব-১) ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম বলেন, ‘গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে চোরাই পথে গাঁজা সংগ্রহ করে ঢাকা ও গাজীপুরসহ আশে-পাশের বিভিন্ন জেলায় পাইকারী মূল্যে বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’