ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

গাড়িচালক সম্রাট হত্যা মামলার প্রধান আসামী মমিন একদিনরে রিমান্ডে

পাবনা প্রতিনিধি ॥ | প্রকাশের সময় : মঙ্গলবার ২৮ মার্চ ২০২৩ ০৭:০১:০০ অপরাহ্ন | দেশের খবর


পাবনার রূপপুর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নিকিমত কোম্পানির গাড়িচালক সম্রাট হোসেন হত্যা মামলার প্রধান আসামী নিহত সম্রাটের বন্ধু আব্দুল মমিনের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আব্দুল মমিনকে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরদী থানার এসআই তহিদ হোসেন। শুনানী শেষে পাবনা আমলী আদালত-২ এর বিচারক শামসুজ্জামান একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে মামলার অপর আসামী মমিনের স্ত্রী সীমা খাতুনের দুইদিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।
গত ২৬ মার্চ দিবাগত রাতে ঢাকার হাতিরঝিল বাংলা মোটর এলাকা থেকে র‌্যাবের একটি দল আব্দুল মমিনকে গ্রেপ্তার করে। আর ২৪ মার্চ শুক্রবার রাতে সীমা খাতুনকে আটক করে পুলিশ।
২৫ মার্চ শনিবার সকালে পাবনার সীমান্তর্তী কুষ্টিয়ার শিলাইদহ ঘাট এলাকা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নিকিমত কোম্পানির প্রাডো জিপের ভেতর থেকে সম্রাটের মরদেহ উদ্ধার করে। গত ২৩ মার্চ বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন সম্রাট হোসেন।
এঘটনায় ২৫ মার্চ শনিবার রাতে ঈশ্বরদী থানায় নিহতের পিতা আবু বক্কার বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলায় সম্রাটের বন্ধু আব্দুল মমিন তার স্ত্রী সীমা খাতুনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩ থেকে ৪ জনকে আসামী করা হয়েছে।