ঢাকা, মঙ্গলবার ৭ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

চুনারুঘাটের সুবিধা বঞ্চিত ১৩২ পরিবার পেল সিডিএস ইউকের ঈদ আনন্দ উপহার

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) : | প্রকাশের সময় : রবিবার ৭ এপ্রিল ২০২৪ ১১:১৩:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

“ঈদ আনন্দ ঘরে-ঘরে, ছড়িয়ে পড়ুক সবার তরে” এ শ্লোগানে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে- ঈদের আনন্দ যাদের ছুঁতে পারেনা এমন দুস্থ ও অসহায় ১৩২টি পরিবারের মাঝে ২৫০০ করে নগদ অর্থ বিতরণ করল চুনারুঘাট ডেভেলপমেন্ট সোসাইটি (সিডিএস) ইউকে।

৬ এপ্রিল শনিবার উপজেলা পরিষদ হলরুমে চুনারুঘাট ডেভেলপমেন্ট সোসাইটি (সিডিএস) ইউকের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাটি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সামাদ আজাদের পরিচালনায় ও সিডিএস ইউকের সাবেক সভাপতি ও উপদেষ্ঠা সৈয়দ ফরহাদ হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম মাহবুব।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ লুৎফুর রহমান মহালদার, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু কর্মী কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক সজল কুমার দাশ প্রমূখ।

সিডিএস ইউকের তালিকাকৃত মধ্যবিত্ত, নিন্মবিত্ত, কর্মহীন, দুস্থ ও অসহায় ১৩২টি পরিবারের মাঝে ২৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়। এবং একজন ক্যান্সারে আক্রান্ত রোগীকে চিকিৎসার জন্য অর্থ প্রদানসহ মোট সাড়ে ৩ লক্ষ টাকার অর্থ বিতবরণ করা হয়।