ঢাকা, শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

ছাতকে সড়কে দুর্ঘটনায় নিহত ১

ছাতক প্রতিনিধি | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৫ জানুয়ারী ২০২৩ ০৯:৪৩:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

 



সুনামগঞ্জের ছাতকে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আলিম উদ্দিন (৩৩) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরও চারজন যাত্রী।

মৃত আলিম উদ্দিন সুনামগঞ্জ সদর উপজেলার কলাইয়া জলিলপুর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেল পৌনে ৫টার দিকে জাতুয়াবাজার থেকে অটোরিকশা যাত্রী নিয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কে উঠে। এসময় সুনামগঞ্জ থেকে সিলেটের পথে যাত্রীবাহী বাসের (নং- সিলেট-জ-১১-০৫০০) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশায় থাকা ৫জন যাত্রী আহত হন। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলিম উদ্দিন নামের একজনকে মৃত ঘোষণা করেন। 

আহতরা হলেন- জলিলপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে মনির উদ্দিন (২০), একই গ্রামের তালেব আলীর ছেলে সালেহ আহমদ (৩২), আছকর আলীর ছেলে নজরুল ইসলাম (৪০) ও ওই গ্রামের রমজান আলী (২৪)। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, দুর্ঘটনার পর বাসচালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে সড়কের জয়কলস হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত বাস ও রেজিস্টেশনবিহীন সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করেন

জয়কলস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।