ঢাকা, শনিবার ১১ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি’র দায়িত্ব পেলেন শফিকুল ইসলাম অপু

বসির আহাম্মেদ, ঝিনাইদহ : | প্রকাশের সময় : রবিবার ২৪ মার্চ ২০২৪ ০৫:২৮:০০ অপরাহ্ন | দেশের খবর

বাংলাদেশ আওয়ামী লীগ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি পদে মোঃ শফিকুল ইসলাম অপুকে দায়িত্ব প্রদান করা হয়েছে। রোববার (২৪ মার্চ) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

শফিকুল ইসলাম অপু ঝিনাইদহ-২ আসনের সাবেক সংসদ সদস্য। তিনি জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত পত্রে বলা হয়েছে, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের মৃত্যুজনিত কারণে জেলা শাখার সভাপতির শূন্য পদে মোঃ শফিকুল ইসলাম অপুকে মনোনয়ন প্রদান করা হয়েছে।

আমরা বিশ্বাস করি, তিনি ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সাথে দায়িত্ব পালনে সচেষ্ট হবেন। পাশাপাশি ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী শাখায় পরিণত হবে।

প্রসঙ্গত, গত ১৬ মার্চ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই থাইল্যান্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।