ঢাকা, বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরা আইএফআইসি ব্যাংক ম্যানেজারের মৃত্যু

বসির আহাম্মেদ, ঝিনাইদহ : | প্রকাশের সময় : সোমবার ৮ এপ্রিল ২০২৪ ০১:৪৬:০০ অপরাহ্ন | দেশের খবর

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকচাপায় মোঃ হাসানুজ্জামান (৪৬) নামের সাতক্ষীরা আইএফআইসি ব্যাংকের ম্যানেজারের মৃত্যু হয়েছে। সোমবার (৮ এপ্রিল) অনুমানিক ভোর সাড়ে ৫ টার সময় কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় মৃত হাসানুজ্জামান ঝিনাইদহ সদর উপজেলার নারিকেলবাড়ীয়া গ্রামের শমসের আলীর ছেলে। বর্তমানে তিনি ঝিনাইদহ শহরের মহিলা কলেজ পাড়ার বাসিন্দা ছিলেন। তিনি সাতক্ষীরা আইএফআইসি ব্যাংকের ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সাধন কুমার জানান, নিহত হাসানুজ্জামান ভোরে মোটরসাইকেল যোগে ঝিনাইদহ শহরের বাসা থেকে তার নিজ কর্মস্থল সাতক্ষীরা যাচ্ছিলেন। পথে কালীগঞ্জ বাসস্ট্যান্ড নামক স্থানে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে সজোরে ধাক্কা লাগে। সেখানে মোটরসাইকেল থেকে মহাসড়কের উপর ছিটকে পড়ে জায়। পেছন দিক থেকে দ্রুতগতীতে একটি ট্রাক তাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে কালীগঞ্জ শহরে ট্রাকচাপায় এক ব্যাংক কর্মকর্তা মৃত্যু হয়েছে। ট্রাক চালক ও হেলপারকে থানা পুলিশ আটক করেছে।