ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

ডিমলায় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ১৪ জুলাই ২০২৪ ০৭:২০:০০ অপরাহ্ন | রংপুর

নীলফামারীর ডিমলায় রক্তদান,বন্যার্তদের মাঝে ত্রাণ উপহারসহ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(১২ জুলাই)শেষ বিকেলে ডিমলা ইসলামিয়া ডিগ্রি কলেজের আফতাব উদ্দিন মিলনায়তনে এই সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু।প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবু।এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.মমতাজুল হক,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম(নাফা),মুহাম্মদ আরিফুর রহমান টিটু,ডিমলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল হক সরকার মিন্টু,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কার্যনির্বাহী সদস্য রাজিবুল হাসান,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মজিনুর রহমান(মজনু),নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি কামরুজ্জামান(কামরুল)।

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহসিন মন্ডল মিঠু।বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাসেল আমিন স্বপন।

সম্মেলনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক ও ডিমলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ.এইচ. এম ফিরোজের সভাপতিত্বে সঞ্চালনা করেন সদস্য সচিব ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান উত্তম কুমার রায়।

সম্মেলনের প্রথম অধিবেশন সুষ্ঠ ভাবে সম্পন্ন হলেও দ্বিতীয় অধিবেশন শুরুর কিছুক্ষণের মধ্যেই হট্টগোল বাধলে কেন্দ্রীয় নেতারা স্থান ত্যাগ করায় তা আর সম্পন্ন হয়নি।

এর আগে দুপুরে কেন্দ্রীয় নেতাদের সাথে ডিমলা বিজয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল,শহিদ মিনার ও মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণের সময় নীলফামারী-১(ডোমার-ডিমলা)আসনের সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি,সম্মেলনের বিশেষ অতিথি আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার উপস্থিত থাকলেও তিনি শারিরীক অসুস্থতার কারণে সম্মেলনে উপস্থিত থাকতে পারেননি।