ঢাকা, সোমবার ১৩ মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১

ধানক্ষেত থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

মির্জাগঞ্জ (পটুয়াখালী) সংবাদদাতা : | প্রকাশের সময় : রবিবার ৩১ ডিসেম্বর ২০২৩ ০৪:৩৯:০০ অপরাহ্ন | দেশের খবর

পটুয়াখালীর মির্জাগঞ্জে অজ্ঞাত এক নারীর লাশ  উদ্ধার করা হয়েছে। তাঁর বয়স আনুমানিক ৩০ বছর। গতকাল শনিবার  (৩০ ডিসেম্বর) রাত ১১ টার দিকে ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়নের দক্ষিণ কলাগাছিয়া গ্রামের ফারুক মৃধার ধানক্ষেত থেকে পুলিশ ওই  অজ্ঞাত  নারীর লাশ উদ্ধার করে থানায় নেয়। মরদেহটির মুখ মন্ডলে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল স্থানীয় ফারুক মৃধা তার ধানক্ষেতের মধ্েয ধান এলোমেলো দেখে রাগারাগি করতে থাকেন, পরে তার প্রতিবেশি আজিজ আকনের কাছে গিয়ে তার ক্ষেত নষ্ট হওয়ার বিষয়ে জানান এবং তাকে ক্ষেতের অবস্থা দেখানোর জন্য নিয়ে গেলে ক্ষেতের মধ্যে চলার পথের মতো দেখতে পান। চলার পথ ধরে সামনে অগ্রসর হলে সামনে গিয়ে এক জায়গায় মাটি খুড়ে কিছু চাপা দেয়ার মতো লক্ষ করেন। অতঃপর স্থানীয় চৌকিদারকে খবর দিলে চৌকিদার ঘটনাস্থলে এসে সন্দেহজনক মনে হলে মির্জাগঞ্জ থানায় খবর দিলে পুলিশ এসে মাটি খুড়ে একজন  নারীর লাশ উদ্ধার করেন। অজ্ঞাত ওই নারীর পরনে হলুদ রঙের থ্রি পিস ও গলায় লাল রঙ্গের ওড়না। চোখ ও মুখ থেকে রক্ত ঝরার দাগ ছিল। পুলিশের কাছে ঘটনাটি চাঞ্চল্যকর মনে হলে পরিচয় শনাক্তের জন্য সিআইডিকে খবর দেয়। সিআইডি এসে অজ্ঞাত মহিলার আঙ্গুলের ছাপ নিয়ে পরিচয় সনাক্তের চেষ্টায় ব্যর্থ হয়। পরে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য লাশটি পটুয়াখালী মর্গে প্রেরণ করেন। 

মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা পর লাশ গুম করার জন্য মাটিচাপা দেওয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে।