ঢাকা, মঙ্গলবার ২ জুলাই ২০২৪, ১৭ই আষাঢ় ১৪৩১

নলছিটিতে উপ-সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মিরাজ হোসেন, নলছিটি (ঝালকাঠী) : | প্রকাশের সময় : শনিবার ২৯ জুন ২০২৪ ০৭:৩৬:০০ অপরাহ্ন | দেশের খবর
ঝালকাঠির নলছিটিতে বৈদ্যুতিক পোল বানিজ্য, মিটার বানিজ্য, মিটার ছাড়া বিদ্যুৎ বানিজ্যসহ গ্রাহকদের সাথে অসদাচরণের প্রতিবাদে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো) নলছিটি শাখার উপ-সহকারী প্রকৌশলী কিশোর ঢাকইদারের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগে মানববন্ধন ও সমাবেশ করা হয়েছে। 
 
শনিবার সকাল ১১টার দিকে উপজেলার ফেরিঘাট সংলগ্ন আবাসিক প্রকৌশলীর দপ্তরের সামনের সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন এলাকাবাসী। 
মানববন্ধনে বক্তারা, উপ সহকারী প্রকৌশলী কিশোর ঢাকইদারকে দ্রুত কর্মস্থল থেকে অপসারণ ও তার বিরুদ্ধে আনীত অভিযোগে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
এসময় উপস্থিত বক্তারা আরো বলেন,ওজোপাডিকোর আবাসিক প্রকৌশলী মোঃ সোহেল রানা কর্মরত এলাকায় থাকেন না।তিনি সরকারি গাড়ি ব্যবহার করে প্রতিদিন বরিশালের বাসায় থাকেন।এ কারণে নলছিটি উপজেলার বিদ্যুৎ ব্যবস্থা সর্বকালের মধ্যে  খারাপ অবস্থায় রয়েছে। 
এসময় স্থানীয় বাসিন্দা বালী তাইফুর রহমান তূর্য,মেহেদী হাসান, রাকিব হোসেন,রমজান জুয়েল, হোসনেয়ারা বেগম,মো.শাহজাহান আলী প্রমুখ বক্তব্য রাখেন।  
এ বিষয়ে উপ-সহকারী প্রকৌশলী কিশোর ঢাকইদারকে মোবাইলে একাধিকবার ফোন দেয়া হলে ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
নলছিটি ওজোপাডিকো'র আবাসিক প্রকৌশলী মো.সোহেল রানা বলেন,মানববন্ধনের বিষয়টি জানতে পেরেছি। অভিযোগের বিষয়গুলো ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া।
 
এবিষয়ে ওজোপাডিকো বরিশাল বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আবদুল মজিদ জানান,অনিয়ম দুর্নীতির অপরাধে মানববন্ধনের বিষয়ে আমি অবগত নয়।অভিযোগ তদন্ত করে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।