ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

নাটোরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

নাটোর প্রতিনিধি | প্রকাশের সময় : বুধবার ১ ফেব্রুয়ারী ২০২৩ ০৫:৩২:০০ অপরাহ্ন | দেশের খবর

নাটোর সদর উপজেলায় প্রতিপক্ষের হামলায়  রকি মিয়া (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাত ও রব মিয়া নামে একজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার বড় হরিশপুর ইউনিয়নের জয়নগর গ্রামে এই ঘটনা ঘটে। রকি একই এলাকার ওহাব মিয়ার ছেলে ও রব মিয়া একই এলাকার মৃত তাজ উদ্দিনের ছেলে।
স্থানীয়রা জানান, সোমবার জয়নগর গ্রামের বাসিন্দা খেলা সহ গ্রামীণ বিষয় নিয়ে  রকি ও রিদয়ের মধ্যে বাক বিতন্ডা হয়। এরই এক পর্যায়ে রকি ও তার সহযোগীরা রিদয়কে মারপিট করে। এর জের ধরে মঙ্গলবার দুপুরে রকি বাড় তে হামলা চালিয়ে  রিদয়ের সহযোগীরা রকিকে ছুরিকাঘাত করে।এসময় বাধা দিতে গেলে বৃদ্ধ দাদা রব মিয়াকে হাতুরি দিয়ে পিটিয়ে আহত করা হয়। রকির বোনও আহত হন।  পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় রকিকে  উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ জানান, এ ধরণের ঘটনার কথা শুনেছি। কিন্তু কোন পক্ষই এখন পর্যন্ত থানায় অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।