ঢাকা, শুক্রবার ৩ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

নির্বাচন নিয়ে জাতীয় পার্টির সিদ্ধান্ত বিকেলে

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : রবিবার ১৭ ডিসেম্বর ২০২৩ ০২:৫৬:০০ অপরাহ্ন | রাজনীতি

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আমরা ৭ জানুয়ারি নির্বাচন করতে এসেছি, পরিবেশ পরিস্থিতির জন্য অপেক্ষা করছি না। নির্বাচনের জন্য আজ এবং আগামীকাল গুরুত্বপূর্ণ।

 

আজ প্রত্যাহারের শেষ দিন এবং আগামীকাল প্রতীক বরাদ্দ। নির্বাচন কিভাবে করব বা করব না বিষয়টি পরিষ্কার হওয়া দরকার। আমরা আমাদের সিনিয়র নেতাদের সঙ্গে বসেছি আলোচনা হচ্ছে নির্বাচনের বিষয়ে বিকালে সিদ্ধান্ত জানানো হবে।

রোববার দুপুরে বনানী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

 

তিনি বলেন, ওবায়দুল কাদের সাহেব যা বলেছেন সত্যি তাদের সঙ্গে আনুষ্ঠানিক বা অনানুষ্ঠানিক আলোচনা হচ্ছে। এখন আমরা আমাদের নেতাকর্মীদের সঙ্গে কথা বলছি, এটা সরকারের সঙ্গে না আমরা আমাদের নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব।

 

প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা চায় বেশি চায়, এটা নিয়ম।   তবে আমরা যাই করি না কেন পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের নেতৃত্বে সকল সিদ্ধান্ত নিই।  

 

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দলের সঙ্গে আসন ভাগাভাগির বিষয়ে পার্টির কো-চেয়ারম্যানদের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি।

 

রোববার (১৭ ডিসেম্বর) বনানী কার্যালয়ে বেলা সাড়ে ১১টার দিকে এই বৈঠক শুরু হয়েছে।

 

বৈঠকে জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব মুজিবুল হক চুন্নু, চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা ও সালমা ইসলামসহ দলের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিতি রয়েছেন।

 

এর আগে আসন ভাগাভাগি নিয়ে একাধিকবার ক্ষমতাসীন দলের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করে জাতীয় পার্টি।