ঢাকা, সোমবার ১৩ মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১

নড়াইল-২ আসনে জাতীয় পার্টির প্রার্থীর গণসংযোগ

ফরহাদ খান, নড়াইল : | প্রকাশের সময় : রবিবার ৩১ ডিসেম্বর ২০২৩ ০১:২৭:০০ অপরাহ্ন | দেশের খবর

নড়াইল-২ আসনে গণসংযোগ অব্যাহত রেখেছেন জাতীয় পার্টির প্রার্থী ফায়েকুজ্জামান ফিরোজ। দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ছুটছেন বিভিন্ন এলাকায়। ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। সুষ্ঠু সুন্দর পরিবেশে ভোটের প্রত্যাশা করছেন জাতীয় পার্টির প্রার্থী ফিরোজ।

 

তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার প্রত্যন্ত অঞ্চলে গণসংযোগ করেছি। ভোটাররা যদি নির্বিঘ্নে ভোট দিতে পারেন, তাহলে লাঙ্গল প্রতীকে ভোট দিবেন। আর আমি ছাত্রজীবন থেকে একটানা রাজনীতি করে এসেছি। নড়াইল-২ আসনে আমিই একমাত্র প্রার্থী যে, ছাত্রজীবন থেকে রাজনীতি করে এসেছি। অন্যরা হঠাৎ করে এসেছেন। তাই তাদেরকে আত্মার মানুষ বা সহযোগিতার মানুষ হিসেবে জনগণ পাবেন না বলে দাবি করেন তিনি।

 

গণসংযোগকালে উপস্থিত ছিলেন-জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সিকদার হাদিউজ্জামান হাদি, সিনিয়র সহসভাপতি সাহিদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক কাজী শহিদুল ইসলাম, ছাত্রসমাজের কেন্দ্রীয় যুগ্মসাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) সাহরিয়ার পারভেজ ইমনসহ দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

 

এদিকে, নড়াইল-২ আসনে জাতীয় পার্টির প্রার্থীসহ ভোটের মাঠে আছেন আট প্রার্থী। এরা হলেন-আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান, এনপিপির মনিরুল ইসলাম, গণফ্রন্টের লতিফুর রহমান, ইসলামী ঐক্যজোটের মাহাবুবুর রহমান, স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমির লিটু ও লায়ন নূর ইসলাম।