ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

পাঁচলাইশ আবাসিকে নাস্তা উৎসব

কাজী হুমায়ুন কবির : | প্রকাশের সময় : শুক্রবার ২৬ জানুয়ারী ২০২৪ ০৬:০৩:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামের পাঁচলাইশ আবাসিকে চট্টগ্রাম-১৫ আসনে নবনির্বাচিত এমপি আব্দুল মোতালেবের সৌজন্যে পাঁচলাইশ আবাসিক কল্যান সমিতি,  প্রভাতি সংঘের নেতৃবৃন্দ ও শহরের গন্যমান্য ব্যক্তিদের নিয়ে শুক্রবার (২৬ জানুয়ারী, ২০২৪) সকালে এক নাস্তা উৎসবের ভিন্ন আয়োজন করেন উৎসব সুপার শপ। 

দুতালা বিশিষ্ট উৎসব নামের সুপার শপটি পাঁচলাইশের গ্রোচারীসহ যাবতীয় পন্যর চাহিদা পূরনের পাশাপাশি খাবারের শপ উদ্বোধন করেছেন। এই আবাসিকটি জুড়ে এমন দৃষ্টিনন্দন সুপারশপ আগে আর গড়ে উঠেনি। জানা যায়, সংসারের সকল চাহিদা পুরনে একই ছাদের নিচে সকল পন্যর সমাহার করার সাথে সাথে খাবার শপও উদ্ভোধন করে এলাকার কমিউনিটি চাহিদা পূরনে সচেষ্ট হবেন। এই শপে এবার ভিন্ন আয়োজনে নাস্তা উৎসব করে ক্রেতা সাধারনেরও দৃস্টি আকর্ষন করেছেন।  সকালের এই নাস্তা উৎসবে অতিথি হয়ে উপস্থিত ছিলেন নব নির্বাচিত এমপি মোতালেব হোসেন, পাঁচলাইশ আবাসিক এলাকার সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু সাঈদ সেলিম, এন্ট্রি টেরোরিজমের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মুসলিম, প্রবাতী সংঘের সভাপতি নুর মোহাম্মদ চেয়ারম্যান, সুপার শপের চেয়ারম্যান মাইনুল ইসলাম সোহেল, ব্যবস্থাপনা পরিচালক শহিদুল হক আজাদ, পরিচালক সাদেক আলী, তৌহিদুল ইসলাম, পাঁচলাইশ আবাসিক কল্যান সমিতির সদস্য নেজাম উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম।

অনুষ্ঠানে সংসদ সদস্য এমপি মোতালেব হোসেন বলেন, পাঁচলাইশে ব্যতিক্রম সৌন্দর্যের উৎসব সুপার শপ এই আবাসিকের প্রয়োজনীয় সকল পন্যর চাহিদা মিটিয়ে যাচ্ছে। আজকে তাদের দৃষ্টিনন্দন খাবার শপে এই নাস্তা উৎসবের আয়োজনে এসে আমি আনন্দিত। তাদের উত্তোরত্তোর উন্নতি কামনা করি।