ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

ফুলবাড়িয়ায় পরিচালনা কমিটির সভাপতিকে প্রথম সভায় ফুলের শুভেচ্ছা

মোঃ হাবিব, ফুলবাড়িয়া(ময়মনসিংহ) : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ০৯:১৬:০০ অপরাহ্ন | ময়মনসিংহ
উপজেলার রোকন উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা কমিটির সভাপতি ও আছিম পাটুলী ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি একেএম বদরুল আলম মাসুদ সহ পরিচালনা কমিটির সকলকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্য সচিব মোকছেদ আলী সহ অন্যান্যরা। 
জানাযায়,নতুন প্রজন্মের শিক্ষার্থীদের জন্য রইল শুভ কামনা। ঐতিহ্যবাহী ফুলবাড়িয়া উপজেলার রোকন উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের দীর্ঘদিন ধরে এই জনপদে শিক্ষার আলো বিস্তার করে যাচ্ছে। আধুনিক ও যুগোপযোগী লেখাপড়া, খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে এ প্রতিষ্ঠানটির রয়েছে গৌরবময় ইতিহাস। বর্তমান প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকণ্যা জাতির জনক বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার মোতাবেক ডিজিটাল বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশ গড়ার উদ্দেশ্যে শতভাগ শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বিশেষ বৃত্তি প্রদানের মাধ্যমে লেখাপড়ায় উৎসাহ প্রদান করা হচ্ছে। বর্তমানে অত্র প্রতিষ্ঠানটি দক্ষ ম্যানেজিং কমিটির সুনিবিড় তত্ত্বাবধানে  এক ঝাঁক মেধাবী ও ক্ষ্যাতিমান শিক্ষক-শিক্ষিকাদের মাধ্যমে পরিচালিত হবে। সকলের সার্বিক সহযোগিতা আমি একান্ত ভাবে কামনা করছি। রবিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে নতুন কমিটির প্রথম সভায় যোগদান উপলক্ষে সভাপতি সহ অন্যান্যদের বিদ্যালয়ের পক্ষ থেকে এ শুভেচ্ছা জানানো হয়। 
 
এসময় উপস্থিত ছিলেন, অভিভাবক সদস্য আবু জাফর মোহাম্মদ ইলিয়াস, নজরুল ইসলাম, শ্রী সত্য চন্দ্র দাস, দাতা সদস্যের পক্ষে হারুন অর রশীদ, সংরক্ষিত মহিলা সদস্য সুলতানা শারমিন, প্রতিষ্ঠাতা সদস্য হেলাল উল ইসলাম, সাধারণ শিক্ষক প্রতিনিধি এ এস এম ইয়াহিয়া, আব্দুল হেলাল ও সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি হাজেরা খাতুন।