ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

বামনায় সাংবাদিকদের সাথে বিএনপি’র মতবিনিময় সভা

মোঃ সিদ্দিকুর রহমান মান্না, বরগুনা (বামনা) : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৮ অগাস্ট ২০২৪ ০৫:৫৭:০০ অপরাহ্ন | বরিশাল

চলমান পরিস্থিতি স্থিতিশীল রাখতে বরগুনা জেলার বামনা উপজেলা বিএনপির আহবায়ক ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ রানা সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকায় উপজেলা পরিষদ রোডস্থ প্রেসক্লাব মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

বামনা প্রেসক্লাবের সভাপতি মোঃ নেছার উদ্দিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক মোঃ এনায়েত কবির হাওলাদার আউইব আলী, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ সালাহ উদ্দিন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র  ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

মতবিনিময়কালে বামনা উপজেলা বিএনপির আহবায়ক ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ রানা বলেছেন, গণমাধ্যম হচ্ছে জাতির দর্পন আর সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। বিগত ১৬ বছর যাবৎ স্বৈরাচারী খুনি হাসিনা সরকার দেশে বিরোধী দল দমনে নির্বিচারে গণ গ্রেফতার, হামলা, মামলা, গুম, খুন চালিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। সাংবাদিকদের হত্যা নিপীড়ণ করেছে। অবশেষে ছাত্র জনতা ঐক্যবদ্ধভাবে গণঅভ্যুত্থান ঘটিয়ে স্বৈরাচারের পতন ঘটিয়েছে। এই জন্য আমি আমার দলের পক্ষ থেকে ছাত্র জনতাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

এ সময় তিনি চলমান সহিংসতা নিয়ে আশ্বস্ত করে বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা এবং হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান সম্প্রদায়সহ বিভিন্ন সম্প্রদায়ের উপাসনালয় এবং বাড়ীঘরে হামলা ভাংচুর ও লুটপাঠ বন্ধে দলের নেতৃবৃন্দ দিনরাত পাহাড়া দিচ্ছে। তিনি বামনার সার্বিক উন্নয়নে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। বামনা সঞ্চালনার করেন প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ নাসির মোল্লা।