ঢাকা, মঙ্গলবার ৭ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

বিশ্বনাথে বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের মধ্যে শেখ রেহেনার পক্ষে ঈদ উপহার

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : মঙ্গলবার ৯ এপ্রিল ২০২৪ ১২:১৬:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেটের বিশ্বনাথে অসহায় সুবিধাবঞ্চিত ও বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের মধ্যে ঈদের আনন্দ বাড়িয়ে তুলতে বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

 

সোমবার (০৮ এপ্রিল) বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল গ্রামের ৬ শতাধিক অসহায় প্রতিবন্ধী পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

 

উপহার সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভ প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার এমন উদারতাকে মানবতার বিরল দৃষ্টান্ত বলে উল্লেখ করেছেন।

 

 

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের প্রতি খুবই আন্তরিক।  বিশ্বনাথের আমতৈল গ্রামের অসহায় মানুষদের কথা তাঁদের নজরে দেয়ার পর থেকেই এইসব মানুষের কল্যাণে বঙ্গবন্ধুর দুই তনয়া বিভিন্ন প্রদক্ষেপ নিয়েছেন। ভবিষ্যতেও এইসব মানুষের কল্যাণে বিভিন্ন পদক্ষেপ নেয়া হবে।

 

 

সিলেটের প্রত্যন্ত গ্রামে বঙ্গবন্ধুকন্যার এমন দানে অভিভূত অনুষ্ঠঠানের বিশেষ অতিথি উপজলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, সিলেট জেলা পুলিশের সার্কেল এসপি আশরাফুজ্জামান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের পৃষ্টপোষকতায় ছিলেন ম্যানকাইন্ড চ্যারিটিবল ফাউন্ডেশনের ফাউন্ডার শহিদ চৌধুরী।

 

এদিকে ঈদের আগে ভালোমানের ঈদ উপহার পেয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন গ্রামের উপকারভোগীরা।

 

এসময় চাল, ডাল, তেল, সেমাই, মাংস সহ নিত্য প্রয়োজনীয় পন্য তুলে দেওয়া হয় প্রতিবন্ধী পরিবারগুলোর মধ্যে।

 

 

উল্লেখ্য, বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল গ্রামের ৬ শতাধিক অসহায় প্রতিবন্ধী রয়েছে। এবিষয়টি প্রথমে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনার নজরে আনেন আনোয়ারুজ্জামান চৌধুরী। এরপর থেকে এইসব মানুষের কল্যাণে বঙ্গবন্ধুর দুই তনয়া বিভিন্ন প্রদক্ষেপ নিয়েছেন।