ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

মৌলভীবাজারে ৪১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার : | প্রকাশের সময় : শনিবার ৯ সেপ্টেম্বর ২০২৩ ০৬:৩২:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন
জব্দকৃত ৪১ কেজি গাঁজাসহ আটক দুই মাদক কারবারি ও পুলিশ সদস্যরা
মৌলভীবাজারের কুলাউড়া থেকে ৪১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ শ্যালক-দুলাভাই দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ০৭ সেপ্টেম্বর ২০২৩ইং, রাতে কুলাউড়া উপজেলার ভাটেরা স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় আটকদের কাছ থেকে একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ।
থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার ওসি মোঃ আব্দুছ ছালেকের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) ক্যশৈনু, এসআই আনোয়ার মিয়াসহ পুলিশের একটি দল ৩ নম্বর ভাটেরা ইউনিয়নের ভাটেরা স্টেশন বাজারস্থ কুলাউড়া-ফেঞ্চুগঞ্জ রোড সংলগ্ন মনু মিয়ার মার্কেটের গ্যারেজে অভিযান পরিচালনা করে। গ্যারেজে থাকা একটি প্রাইভেটকারের ভেতর থেকে নীল রঙের পলিথিনে মোড়ানো অবস্থায় কয়েকটি প্যাকেটে মোট ৪১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।
 
আটকরা হলেন- কুলাউড়া পৌর এলাকার বাদে মনসুর গ্রামের মৃত সিরাজ মিয়া ছেলে তাজুল ইসলাম (৩৫) এবং একই উপজেলার ইসলাম নগর এলাকার বাসিন্দা মোঃ জসিম মিয়া (২৭)।
 
কুলাউড়া থানার ওসি মোঃ আব্দুছ ছালেক জানান, আটক দুই ব্যক্তি সম্পর্কে শ্যালক-দুলাভাই। তারা ৩ থেকে ৪ দিন আগে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকা থেকে পলাতক দুই ব্যক্তির সহযোগিতায় এই বিপুল পরিমাণ গাঁজা সংগ্রহ করেন। এই গাঁজা সুবিধাজনক সময়ে ঢাকায় পাচারের উদ্দেশে এই গ্যারেজে মজুদ রেখেছিল।
তিনি আরও বলেন, এ ঘটনায় আটক দুই ব্যক্তিসহ পলাতক আরও দুজনকে আসামি করে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।