ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

শান্তিগঞ্জে আদর্শ ডিজিটাল সাইন এর উদ্বোধ

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ : | প্রকাশের সময় : শনিবার ১৬ মার্চ ২০২৪ ০৮:০২:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সুনামগঞ্জের শান্তিগঞ্জে আদর্শ ডিজিটাল সাইন এর উদ্বোধন হয়েছে। শনিবার(১৬ মার্চ)  দুপুর ১২ টায় উপজেলার শান্তিগঞ্জ বাজারে সাজাদ মার্কেটের ২য় তলায় আদর্শ ডিজিটাল সাইন এর  শুভ উদ্বোধন ও দোয়া মাহফিলে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন সাবেক পরিকল্পনা মন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এম এ মান্নান এমপি।

আদর্শ ডিজিটাল সাইন এর উদ্বোধনকালে

আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেন, আল্লাহ তায়ালা ব্যবসাকে হালাল করেছেন, সুদকে হারাম করেছেন। ব্যবসার মাধ্যমে আমরা নিজে আত্মনির্ভরশীল হতে হবে। তিনি আরো বলেন  দেশ দিন দিন উন্নতির দিকে যাচ্ছে। সে হিসাবে অনেক সেবা আমরা আদর্শ ডিজিটাল সাইন এর মাধ্যমে পেতে পারি, যা ইতিপূর্বে সিলেট সুনামগঞ্জ থেকে পেতে হতো।তিনি আদর্শ ডিজিটাল সাইন এর  উন্নতি ও অগ্রগতি কামনা করেন।

    এ সময় প্রধান অতিথির বক্তব্যে আল্লামা নুরুল ইসলাম খান বলেন উলামায়ে কেরাম ব্যবসা করছেন, এটা আনন্দের বিষয়। মসজিদ মাদ্রাসায় খেদমতের পাশাপাশি ব্যবসা করা প্রয়োজন। 

      এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাসুক মিয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শহীদ মিয়া, মাওলানা মোস্তাক আহমদ গাজিনগরী, দরগাহপুর মাদ্রাসার শিক্ষক মাওলান আবুল কাসিম, মাওলানা জাহাঙ্গীর খান, মাওলানা আব্দুল কাইয়ূম, হাফিজ জিয়াউর রহমান, হাজী জসিম উদ্দিন,  হাজী সমির আলী, হাজী আব্দুর রাজ্জাক ময়না,হাজী জিতু উল্লা প্রমূখ।