ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

শিবচরে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২৪ সেপ্টেম্বর ২০২৩ ০৬:২৩:০০ অপরাহ্ন | দেশের খবর

শিবচরে রিনা বেগম(২৯) নামের এক গৃহবধুর ঝুলন্ত  মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে পৌর এলাকার হাতিরবাগান মাঠ সংলগ্ন একটি ভাড়া বাসা থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী জাহাঙ্গীর মিয়া পলাতক রয়েছে।

 

জানা গেছে, পৌর এলাকার হাতিরবাগান মাঠ সংলগ্ন আব্দুর রহমান হাওলাদার নামের এক ব্যক্তির বাড়িতে স্ত্রী রিনা বেগম ও দুই শিশুপুত্র নিয়ে ভাড়া থাকতো জাহাঙ্গীর মিয়া । তিনি শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। শনিবার দিবাগত রাত ১১ টার দিকে স্ত্রীর সাথে ঝগড়া হলে আট বছর ও নয় মাস বয়সী দুই শিশুপুত্রকে নিয়ে স্বামী জাহাঙ্গীর মিয়া ঘর থেকে বের হয়ে যায়। ভোরে ঘরের আড়ার সঙ্গে রিনা বেগমের মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

 

নিহত রিনা বেগম শিবচরের পাঁচ্চর এলাকার বড় দোয়ালী শিকদারকান্দি এলাকার মোসলেম মাতুব্বরের মেয়ে। এদিকে নিহত রিনা বেগমের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তারা ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।

 

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুব্রত গোলদার জানান,খবর পেয়েপুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। তদন্তের জন্য লাশটি মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।