ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

শিবচরে শ্বশুর বাড়ির কাঁঠাল গাছ থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২৫ সেপ্টেম্বর ২০২৩ ০৫:৪৪:০০ অপরাহ্ন | দেশের খবর
শিবচরে শ্বশুর বাড়ির কাঁঠাল গাছ থেকে নাইম হোসেন সাইম(৩২) নামের এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ।
 
সোমবার সকালে উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সরকারেরচর গ্রামের শিকদার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত ওই যুবক গাজীপুরের কাপাসিয়া উপজেলার উজানি এলাকার মোরশেদ মুন্সীর ছেলে।।
গতকাল (রবিবার) রাতে সে তার শ্বশুর মজিবর শিকদারের বাড়িতে এসেছিল।
 
স্থানীয় ও শিবচর থানা সূত্রে জানা গেছে, সোমবার সকালে সরকারের চর এলাকার মজিবর শিকদারের বাড়ির কাঁঠাল গাছের সাথে মরদেহ ঝুলতে দেখে বাড়ির লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে।  মজিবর শিকদারের ছোট মেয়ে রুবিয়া আক্তার নিহত যুবক নাইমের দ্বিতীয় স্ত্রী।
 
জানা গেছে, পূর্বের বিয়ের কথা গোপন করে দ্বিতীয় স্ত্রী রুবিয়াকে বিয়ে করে নাইম। পরে দ্বিতীয় স্ত্রীর চাপে প্রথম স্ত্রীকে তালাক দেয় নাইম। এরপর তাদের সংসারে বিভিন্ন সময় কলহ লেগেই থাকতো। বেশ কয়েক মাস পূর্বে পারিবারিক কলহের পর স্ত্রীর অসামাজিক কর্মকান্ড নিয়েও তর্কবিতর্ক সৃষ্টি হয় পরিবারে।
এদিকে গত ১মাস ধরে বনিবনা না হওয়ায় স্বামীর সংসার রেখে বাবার বাড়িতে চলে আসে দ্বিতীয় স্ত্রী রুবিয়া। গতকাল রাত ১১টার দিকে  নাইম তার শশুর বাড়ি শিবচরে বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সরকারেরচর আসেন। রাতে ফোনে ঘরের দরজা খুলতে বললে স্ত্রী দরজা না খুলে মোবাইল ফোন বন্ধ করে রাখেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
পরে ভোরে পাশের বাড়ির লোকজন কাঠাল গাছে মরদেহ ঝুলতে দেখে চিৎকার দিলে বাড়ির সবাই এসে দেখতে পান নাইমের মরদেহ ঝুলছে। এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে মাদারীপুর মর্গে প্রেরন করেন। শ্বশুর বাড়ির লোকজন এবং স্থানীয়রা ধারণা করছেন স্ত্রী রাতে দরজা না খুলায় অভিমান করে আত্মহত্যা করেছে।
 
নিহতের মামা এমদাদ হোসেন জানান, আমার ভাগ্নের সাথে দ্বিতীয় স্ত্রীর বিয়ের পর থেকেই কলোেহ লেগে ছিল। রুবিয়া আমার ভাগ্নেকে সবসময় মানষিক যন্ত্রনা দিয়ে আসছিলো। মৃত্যুর সময় স্ত্রীকে দায়ী করা একটা চিরকুট পাওয়া গেছে। আমাদের ধারনা স্ত্রীর পরকিয়ার বিষয় নিয়ে তাদের মধ্যে কলোহের জেরে এ ঘটনা। আমরা এর সুষ্ঠু বিচার চাই।
 
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, শশুর বাড়ির কাঠাল গাছ থেকে নাইম নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি মাদারীপুর মর্গে প্রেরন করেছি। ময়না তদন্ত শেষে পরবর্তী
ব্যবস্থা গ্রহন করা হবে।