ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

শৈলকুপা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ১৩ মার্চ ২০২৪ ১২:২৭:০০ পূর্বাহ্ন | দেশের খবর

১৯৭৩ সালে প্রতিষ্ঠিত উপজেলা পর্যায়ে দেশের ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন ঝিনাইদহের শৈলকুপা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত ২৭ ফেব্রুয়ারি প্রেসক্লাবের সভাপতি শাহীন আক্তার পলাশ এবং সাধারণ সম্পাদক আব্দুর রহমান মিল্টন নির্বাচিত হওয়ার পর প্রেসক্লাবের সদস্যদের উপস্থিতিতে মঙ্গলবার দুপুরে শহরের প্রাণকেন্দ্র কবিরপুর অবস্থিত প্রেসক্লাবের নিজস্ব ভবনে ২৪ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

 

২০২৪ সালের বার্ষিক মেয়াদে সর্বসম্মতিক্রমে সভাপতি পদে দৈনিক আমাদের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি শাহীন আক্তার পলাশ ও এখন টিভির প্রতিনিধি আব্দুর রহমান মিল্টন কে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা হয়েছে। এতে সহ-সভাপতি হয়েছেন এনায়েত হোসেন (স্বদেশ বিচিত্রা), যুগ্ন-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন (ভোরের কাগজ) সাংগঠনিক সম্পাদক চঞ্চল মাহমুদ (খবরপত্র), কোষাধ্যক্ষ আব্দুল জব্বার (আমার সংবাদ), প্রচার সম্পাদক রাজিব মাহমুদ টিপু (খোলা কাগজ), দপ্তর সম্পাদক শহিদুজ্জামান বাবু (আমার বার্তা), তথ্য ও প্রযুক্তি সম্পাদক শামীম বিন সাত্তার (সাপ্তাহিক ডাকুয়া), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সম্রাট হোসেন (স্বাধীন দেশ), ধর্ম বিষয়ক সম্পাদক এ এস এম আলিমুজ্জামান (আমাদের নতুন সময়), নির্বাহী সদস্য এম হাসান মুসা (ভোরের ডাক), মফিজুল ইসলাম (নয়াদিগন্ত), মাসুদুজ্জামান লিটন (স্পন্দন), তাজনুর রহমান (সমকাল), এইচ এম ইমরান (একাত্তর টিভি), শিহাব মল্লিক (ইনকিলাব)।

 

এছাড়াও সাধারণ সদস্যরা হলেন ওয়ালিউল্লাহ ওলি (মানবজমিন), মফিজ উদ্দিন তুহিন (সাপ্তাহিক ডাকুয়া), এম বুরহান উদ্দীন (মানবকণ্ঠ), রামিম হাসান (বর্তমান বাংলাদেশ), শেখ ইমন (বাংলা ৭১), মিশুক হোসেন (সত্যপাঠ), মেহেদী হাসান মিঠু (প্রতিদিনের কণ্ঠ)।

 

নবনির্বাচিত সভাপতি-সম্পাদকসহ ঘোষিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন জেলার অন্যান্য সাংবাদিক সংগঠন, গুণী, সুধী-সুশীল সমাজ ও বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দসহ প্রশাসনিক কর্মকর্তাগণ।