ঢাকা, রবিবার ১২ মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১

শৈলকুপায় ভোট চেয়ে নৌকা প্রার্থী আব্দুল হাইয়ের গণসংযোগ

ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ৩০ ডিসেম্বর ২০২৩ ০৬:২৫:০০ অপরাহ্ন | দেশের খবর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই ভোট চেয়ে গণসংযোগ করেছেন। শনিবার (৩০ ডিসেম্বর) বিকালে পৌর শহরের বিভিন্ন স্থানে স্থানীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের সঙ্গে নিয়ে তিনি নির্বাচনী গণসংযোগ করেন। এদিন হাটবাজারের দিনের সবজি বাজার, মাছ বাজার, মাংসের বাজার ছাড়াও হরিজন সম্প্রদায়ের কলোনিতে গিয়ে তিনি নৌকা প্রতীকে ভোট চেয়ে বেড়ান।

 

এসময় শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধলহরাচন্দ্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান বিশ্বাস, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম. আব্দুল হাকিম আহমেদ, উপজেলা কৃষকলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নাসিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান শিকদার ওয়াহিদুজ্জামান ইকু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজু, যুগ্ন-সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্ল্যাসহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

১৮ ডিসেম্বর থেকেই জেলা আওয়ামী লীগের সভাপতি, চারবারের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে পথসভা ও নির্বাচনী প্রচারণার মাধ্যমে ভোটারদের দ্বারে দ্বারে নৌকা প্রতীক মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন।