ঢাকা, শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

শৈলকুপায় সংসদ সদস্য আব্দুল হাই’র স্মরণে দোয়া মাহফিল-শোকসভা

ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ৫ এপ্রিল ২০২৪ ০৭:৫৯:০০ অপরাহ্ন | দেশের খবর

ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের স্মরণে দোয়া মাহফিল ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) বিকালে শৈলকুপা ডিগ্রি কলেজ মাঠে এ শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. আব্দুল হাকিম আহমেদের সঞ্চালনায় শোকসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম অপু, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এমপি পুত্র তানভীর হাসান জিসান, আসাফোর সভাপতি সাইদুর রহমান সজল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, ঝিনাইদহ পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আছাদ, জেলা যুবলীগের আহবায়ক আশফাক মাহমুদ জন, যুগ্ন-আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাফিজুর রহমান মোস্তাক, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি স.ম রানাউজ্জামান বাদশা, মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী যুব মহিলালীগের আহবায়ক আফরোজা নাসরিন লিপি, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক শাকিল আহমেদ, জেলা ছাত্রলীগের সভাপতি সজিব হোসেন, সাধারণ সম্পাদক আল-ইমরান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দিনার বিশ্বাস, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মিশন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই'র বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও কর্মের গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন। পরে দোয়া মাহফিলে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া মাহফিলে জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৬ মার্চ থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসন থেকে ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।