ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

শ্রীপুরে অপহরণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

শ্রীপুর( গাজীপুর) প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০২৩ ০৭:০৬:০০ অপরাহ্ন | দেশের খবর

গাজীপুরের শ্রীপুরে  কিশোরী অপহরণ মামলার পলাতক প্রধান আসামি মো.রিয়াল মিয়াকে(১৯) কে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১।

শুক্রবার(২২ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২ টায় গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে ভিকটিম উদ্ধার ও আসামিকে গ্রেপ্তার করা হয়।

রিয়াল রংপুরের পীরগাছার নাগদাহ এলাকার মো. মোকলেছুর রহমান এর ছেলে।

শুক্রবার (২২সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১ এর
কোম্পানী কমান্ডার মেজর মো.ইয়াসিন আরাফাত হোসেন।

 
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে
শুক্রবার দুপুরে গাজীপুরের শ্রীপুরে ভাওয়াল রাজাবাড়ী এলাকার বাজারপাড়া গ্রামে রিপন মিয়ার বাড়িতে একটি অভিযান পরিচালনা করে ভিকটিম উদ্ধার ও আসামিকে গ্রেপ্তার করা হয়।এসময় আসামি একটি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আসামি রিয়েল এর নামে রংপুরে মাহিগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অপহরণের একটি মামলা রয়েছে। ওই মামলায় সে পালাতক আসামি ছিল।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি এই মামলার পলাতক আসামি বলে স্বীকার করেছেন। তিনি মামলা দায়েরের পর থেকে গাজীপুরের শ্রীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিলেন।

পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত অপহরণকারী ও উদ্ধারকৃত ভিকটিমকে মাহিগঞ্জ থানা পুলিশ এর নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য,গত ১০ আগস্ট সকালে রংপুর মাহিগঞ্জ থানাধীন তালুক কল্যানী চান্দানী ভাজ মসজিদ সংলগ্ন ব্রিজের উপর হতে অপহরণের মূলহোতা মো.রিয়াল ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোর পূর্বক মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে আটকিয়ে রাখে।পরবর্তীতে পরিবার বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নিয়েও না পাইয়া ভিকটিমের পিতা বাদী হয়ে রংপুর মাহিগঞ্জ থানায় মো রিয়াল মিয়াসহ সহযোগী আরও ৫ জনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন।