ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

শ্রীপুরে কারখানার সীমানা প্রাচীরের ভেতর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১০:৩১:০০ অপরাহ্ন | দেশের খবর

গাজীপুরের শ্রীপুরের কেওয়া পুর্বখন্ড এলাকার একটি পরিত্যক্ত কারখানার সীমানা প্রাচীরের ভেতর থেকে কাইয়ুম মিয়া(১৬) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে লাশটি উদ্ধার করা হয়। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম এ খবর নিশ্চিত করেছেন।

লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত কাইয়ুম নেত্রকোনা জেলার মারহাট্টা থানার তিল সিন্দুর গ্রামের মতিউর রহমানের ছেলে।

সে শ্রীপুরের পূর্ব খন্ড গ্রামের জনৈক বিল্লাল হোসেনের বাড়িতে বাবা মায়ের সাথে ভাড়া থেকে একটি অটোরিকশার গ্যারেজে কাজ করতো।

নিহতের বড় ভাই মোমেন বলেন, গতরাত শুক্রবার সাড়ে সাতটার দিকে বাড়ির পাশে মুক্তার হাজ্বীর নির্মাণাধীন বাড়ির ছাদে কয়েকজন বন্ধুবান্ধব মিলে মুড়ির আড্ডা দেয়। এখান থেকে অন্তর নামে একজন বন্ধু আমাকে ফোন দিয়ে বলে কাইয়ুম অসুস্থ অবস্থায় পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে আমি শুনি সে নাকি নেশা জাতীয় ঘাম খেয়েছে। পরে তাকে আমি শাসন করে বাড়িতে পাঠিয়ে দিয়ে আমার কাজে চলে যাই। কিন্তু সে বাড়িতে যায়নি পরে আমরা বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজির পর পরিত্যক্ত কারখানার সীমানা প্রাচীরের ভিতরে তাকে ফাঁসিতে ঝুলে থাকতে দেখা যায়। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল ফজল মোহাম্মদ নাসিম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।