ঢাকা, শনিবার ৪ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

শ্রীপুরে বিএনপির উদ্যোগে ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে লিফলেট বিতরণ

শ্রীপুর (গাজীপুর )প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ২৭ ডিসেম্বর ২০২৩ ১১:০১:০০ অপরাহ্ন | দেশের খবর

ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গঠনে তিন দিনের লিফলেট বিতরণ কর্মসূচী পালন করছে বিএনপি। কর্মসূচীর অংশ হিসেবে গাজীপুর শ্রীপুরে গাজীপুর জেলা যুবদলের (ভারপ্রাপ্ত) সদস্য সচিব ও পৌর যুবদলের আহ্বায়ক আনোয়ার হোসেন বেপারী নেতৃত্বে  লিফলেট বিতরণ করেছে শ্রীপুর পৌর বিএনপি ও পৌর যুবদল। বুধবার (২৭ডিসেম্বর) পৌরসভার লিচুবাগান এলাকায় জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করে হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর বিএনপির (ভারপ্রাপ্ত) সভাপতি শেখ মারুফ আহমেদ এম.এ গাজীপুর জেলা যুবদলের (ভারপ্রাপ্ত) সদস্য সচিব ও পৌর যুবদলের আহ্বায়ক আনোয়ার হোসেন বেপারী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আহসান কবির, পৌর ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোবারক হোসেন তুহিন বেপারী, পৌর বিএনপির তথ‍্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল রওফ শিমু, শ্রীপুর পৌর যুবদলের যুগ্ন আহ্বায়ক নবী হোসেন, শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবক দল যুগ্ন আহ্বায়ক শারফুল ইসলাম, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহাব উদ্দিন আরাফাত, পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব আতিকুর রহমান তনয়, শ্রীপুর পৌর যুবদলের সদস্য স্বপন আহমেদ, শাকিল আহমেদ, নুরুল আলম সুমন, রনি মাতাব্বর ,রাসেল খান, আনোয়ার ফরাজী, ফখরুল, সালাম, হাসান আহমেদ,জশিম, পৌর ৭ নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি রিফাত বেপারী সহ প্রমুখ।

 

 উপস্থিত বিএনপি নেতারা বলেন, এই তামাশার নির্বাচন বর্জন করতে হবে। তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। তা না হলে কেউ ভোট কেন্দ্রে যাবে না। এছাড়াও এসময় ভোটারদের ভোটকেন্দ্রে যেতে নিরুৎসাহিত করা হয়।