ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

শ্রীপুরে মাওনা হাইওয়ে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত।

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২৫ সেপ্টেম্বর ২০২৩ ০৩:৪০:০০ অপরাহ্ন | দেশের খবর

গাজীপুর রিজিয়ন শ্রীপুরে মাওনা হাইওয়ে’ থানার উদ্যোগে পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশং সভা অনুষ্ঠিত হয়।

আজ সোমবার(২৫ সেপ্টেম্বর) বেলা ১১ টায় মাওনা হাইওয়ে থানার আয়োজনে  এই সভা অনুষ্ঠিত হয়। 

হাইওয়ে থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার।

তিনি বলেন, পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। বিশেষ করে মহাসড়ক পথে নিরাপত্তার দায়িত্বে দিনরাত কাজ করছে। পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।

তিনি আরও বলেন,মহাসড়কে কোনো অবস্থায় থ্রি হুইলার,ব্যাটারি চালিত অটো রিকশা উঠতে দেওয়া হবে না। সর্বনাশা মাদকের সঙ্গে কোনো আপোষ নেই।মহাসড়ক ব্যবহার করে কাউকে মাদক বহন করতে দেওয়া হবে না।সড়কে যে কোনো শৃঙ্খলা ফিরানোর ব্যাপারে তথ্য দেয়ার জন্য আহ্বান জানান। 

 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা কমিউনিটি পুলিশ সদস্য মাহতাব উদ্দিন। আরো বক্তব্য রাখেন শ্রীপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হাবিবুল্লাহ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।