ঢাকা, শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

সংঘর্ষে নিহত ছাত্রলীগ সদস্যে জানাজায় দোহারের আ. লীগ নেতারা

দোহার (ঢাকা) প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ২৭ জুলাই ২০২৪ ০২:০৯:০০ অপরাহ্ন | দেশের খবর

কোটা সংস্কার আন্দোলনে নিহত ঢাকা কলেজ ছাত্রলীগের সদস্য মো. সবুজ আলীর গায়েবী জানাজা দোহার উপজেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

 

গতবুধবার বাদ মাগরিব অনুষ্ঠিত এ জানাজায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন, পৌর মেয়র মো.আলমাছ উদ্দিন, সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের মোল্লা মো.বেলাল হোসেন,ডা.বোরহান, দলের ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

 

জানাজায় অংশ নেওয়া নেতারা দাবি করেন, বিএনপি-জামায়াত-শিবিরের সন্ত্রাসীদের হামলায় সবুজ আলীর মৃত্যু হয়েছে। এর ফলে এই কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনকে ঘিরে যেসব ঘটনা ঘটেছে, তা আমাদের জন্য খুবই বেদনাদায়ক ও দুঃখজনক। অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল।

 

যারাঁ মৃত্যুবরণ করেছেন, তাঁদের আত্মার মাগফিরাত কামনার জানাজায় অংশ নিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দিন সোহাগ এ হত্যাকান্ডেজড়িত ব্যক্তিদের বিচার দাবি করেন।

 

উল্লেখ্য, সম্প্রতি কোটা সংস্কার আন্দোলনটি একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেওয়ায় সারাদেশে নিহত ও হতাহতের ঘটনার বর্ণনা দিয়ে বক্তারা বলেন, ‘দুঃখের বিষয় হলো, এই আন্দোলনকে কেন্দ্র করে কিছু স্বার্থান্বেষী গোষ্ঠী তাদের চরিতার্থ করার জন্য বিভিন্ন ধরনের বক্তব্য ও সন্ত্রাসী কর্মকান্ড শুরু করেছে।