ঢাকা, সোমবার ৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে রোকেয়া এগ্রো ফার্মের উদ্যোগে ২ হাজার দুস্থ নারীপূরুষের মাঝে শাড়ি,লুঙ্গি ও অর্থ বিতরণ

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ : | প্রকাশের সময় : বুধবার ১০ এপ্রিল ২০২৪ ১২:২২:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে উপজেলার ধনপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রাজনগর, দুধপুর,লক্ষীরপাড়,মেরুয়াখলা,গোলগাওঁ ও মহুরা এই ৬টি গ্রামের অস্বচ্ছল দুস্থ ও গরীর ২ হাজার নারীপূরুষের মাঝে শাড়ি,লঙ্গী ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। তিনি বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের রাজনগর গ্রামের কৃতি সন্তান ও রোকেয়া এ্যাগ্রো ফার্মের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাকিম মোঃ হযরত আলী(বাচ্চু মিয়া)।

 

 রবিবার সকালে রোকেয়া এ্যাগ্রো ফার্মের এর আয়োজনে প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাকিম মোঃ হযরত আলী(বাচ্চু মিয়া)”র ঐ সমস্ত অসহায় ও দুস্থ নারীপূরুষের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন । 

 

এ সময় উপস্থিত ছিলে মোঃ মণির,পলাশ, আশিক,এনামুল ও সাংবাদিক আশিকুর রহমানসহ প্রমুখ।

 

রোকেয়া এগ্রো ফার্মের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাকিম মোঃ হযরত আলী(বাচ্চু মিয়া) বলেছেন,আমার জন্ম ও বড় হওয়া হাওরের জেলা সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরের কাদাঁ মাটিতে। যদিও আমার পুরো পরিবার দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করে আসছিল তিন বিভিন্ন সময় যেমন ঈদ আসলে আমার এলাকার  অসহায় ও দুস্থ মানুষের মাঝে সাধ্যমতো কিছুটা ঈদসামগ্রী উপহার দিতে চেষ্টা করি। তিনি সমাজের বিত্তবানদের ঐ সমস্ত অসহায় মানুষদের পাশে দাড়াঁনোর আহবান জানান।