ঢাকা, রবিবার ১২ মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১

স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলা-মামলার অভিযোগে সংবাদ সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ২৯ ডিসেম্বর ২০২৩ ০৬:১২:০০ অপরাহ্ন | দেশের খবর
প্রচার প্রচারণায় বাধা, নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও কর্মীদের ওপর হামলার ঘটনায় সংবাদ সম্মেলন করেছে ঝিনাইদহ-২ (সদর-হরিণাকুন্ডু) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী (মহুল)।
 
শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে ঝিনাইদহ পৌরসভার মুসা মিয়া আইসিটি ভবনে এ সংবাদ সম্মেলন করা হয়।
 
সংবাদ সম্মেলনে ঈগল প্রতীকের প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল অভিযোগ করেন, নৌকা প্রতীকের প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমির সমর্থকরা বিভিন্ন সময় তার কর্মীদের ওপর হামলা করছেন। এতে নির্বাচনী পরিবেশ নষ্ট হচ্ছে।
 
তিনি বলেন, আমি অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, আমাদের যারা কর্মীবাহিনী ও সহকর্মী আছে তারা প্রতিনিয়ত আক্রমণের স্বীকার হচ্ছেন। আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি, আমাদের কোনো কর্মী কটূ কথাও বলছে না তারপরও তারা মার খাচ্ছে। আমার সরাসরি তাদের প্রতি নিষেধ আছে মার খাবা কিন্তু মারামারি করবা না। আমরা কোন দেশে বাস করছি। ভোট হবে উৎসব মুখর, আনন্দের। যে কেউ এমপি হতে পারে। তাই বলে এইভাবে মারামারি-হানাহানি করতে হবে?
 
তিনি বলেন, আমরা প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা এক সঙ্গে বসে চা খেতে পারি। নির্বাচনের আগেও পারি আবার পরেও পারি। এইটাই সৌহার্দ্র, সম্প্রীতি। নতুন প্রজন্মকে কি শিক্ষা দিচ্ছি আমরা, আমি তো বুঝি না। সবাইকে ধৈর্য ধারণ করার অনুরোধ জানান তিনি। সর্বশেষ তিনি তার প্রতীক ঈগল পাখি মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।
 
এ সময় সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন— ঝিনাইদহ সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম হিরন, হরিণাকুন্ডু উপজেল আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোয়ারদার, প্রার্থীর ছোট ভাই আবু শাহরিয়ার জাহেদি পিপুল প্রমুখ।