ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

স্মার্ট বাংলাদেশ গড়ার লড়াইয়ে সর্বোতভাবে পাশে থাকবে ছাত্রলীগ : গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া : | প্রকাশের সময় : শুক্রবার ১০ মে ২০২৪ ০৭:১২:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
প্রতিষ্ঠার পর থেকেই বাংলাদেশ ছাত্রলীগ শোষণমুক্ত, অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে গণতান্ত্রিক পথ অনুস্মরণে কাজ করে যাচ্ছে। মানুষের অধিকার সুসংহত করে ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেই এখনও এগিয়ে যাচ্ছে এই সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন -স্মার্ট বাংলাদেশ গড়ার লড়াইয়েও ছাত্রলীগ সর্বতোভাবে পাশে থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।
 
 
শুক্রবার (১০ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এই আশাবাদ ব্যাক্ত করেন। জেলা শহরের প্রাণকেন্দ্র বঙ্গবন্ধু স্কয়ারে আয়োজিত কর্মীসভায় বক্তৃতাকালে মন্ত্রী মোকতাদির চৌধুরী বলেন, দেশের মানুষ আর দুর্দিন দেখতে চায়না। তাই ছাত্রলীগের ঐতিহ্যের ধারা অব্যাহত রেখে দেশের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন -স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগ সর্বতোভাবে পাশে থাকবে বলে আমি প্রত্যাশা করি। মন্ত্রী আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠার পর থেকেই গণতান্ত্রিক পন্থা অনুস্মরণ করে শোষণমুক্ত এবং অসাম্প্রদায়িক সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। মানুষের অধিকার সুসংহত করে ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র বিনির্মাণে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেই এই সংগঠনের অগ্রযাত্রা অব্যাহত আছে, আগামী দিনেও থাকবে বলে আমার দৃঢ় বিশ্বাস। 
 
 
ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন শোভন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌরমেয়র মো. হেলাল উদ্দিন, সহ-সভাপতি হাজী মো. হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সুরাপ মিয়া সোহাগ, তামান্না জেসমিন রিভা প্রমূখ। এদিকে সভাকে ঘিরে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন স্থান থেকে ব্যানার, ফেস্টুন নিয়ে মিছিল করে সমাবেশে অংশ নেয়। সভায় আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর জেলা ছাত্রলীগের সম্মেলনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়।