ঢাকা, রবিবার ১২ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

হরিণাকুন্ডুতে মুক্তিযোদ্ধাকে মারপিট করার অভিযোগ ঝিনাইদহে সংবাদ সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ৩০ ডিসেম্বর ২০২৩ ০৬:১২:০০ অপরাহ্ন | দেশের খবর

ঝিনাইদহ-২ আসনের সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় নৌকা প্রতীকের সমর্থকরা এক মুক্তিযোদ্ধাকে মারপিট করে আহত করার অভিযোগ উঠেছে। আহত মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দিন মুন্সি হরিনাকুন্ডু উপজেলার সাবেক ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার।
শনিবার (৩০ ডিসেম্বর) সকালে ঝিনাইদহ শহরের মুসা মিয়া আইসিটি সেন্টারে সংবাদ সম্মেলনে আহত মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দিন মুন্সি সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।
তিনি তার লিখিত বক্তব্যে জানান, ২৯ ডিসেম্বর সকাল ১১ টার দিকে হরিনাকুন্ডু উপজেলার জিন্দার মোড় বাজারে সেলুনে যান মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দিন। সেসময় নৌকা প্রতীকের সমর্থক রাশিদুল্লাহ তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে স্বতন্ত্রের পক্ষে ভোট করার কথা বললে তাহাজ উদ্দিন অস্বীকার করলে তাকে  মারপিট করে আহত করে। এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। সেই সাথে প্রশাসনের আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানান।
সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা ইউসুফ আলী, জানে আলম, আব্দুল ওহাব ও হরিনাকুন্ডুর চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক লস্করসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।