ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

আওয়ামীলীগ সরকার মেগা প্রকল্পের নামে মেগা চুরি করছে,: ইকবাল মাহমুদ টুকু

সুফিয়ান আল হাসান লালমনিরহাট : | প্রকাশের সময় : শুক্রবার ১৯ নভেম্বর ২০২১ ০৬:০২:০০ অপরাহ্ন | রাজনীতি

আওয়ামীলীগ সরকার মেগা প্রকল্পের নামে  মেগা চুরি করছে, এই ঋণের বোঝা আজীবনেও পরিশোধ করতে পারবে না বাংলাদেশ: ইকবাল মাহমুদ টুকু। মেগা প্রকল্পের নামে সরকার মেগা চুরি করছে। ফোপা উন্নয়নের কথা বলে জনগনের মাথায় যে ঋণের বোঝা চাপিয়ে দিচ্ছে এই সরকার তা বাংলাদেশের মানুষ আজীবনেও পরিশোধ করতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।


দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জ বলাইরহাট এলাকায় বিএসএফের গুলিতে নিহত দুই বাংলাদেশী হত্যা ও লাশ ফেরত না দেওয়ার প্রতিবাদে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন- আওয়ামীলীগ সরকারের আমলে সীমান্ত হত্যা বেড়েছে। 
 
সীমান্তের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে বিজিবি। এমন কি লাশ ফেরতের জন্য কোন পতাকা বৈঠক বা প্রতিবাদলিপিও পাঠানো না বাহিনীটি। বিএনপি মানুষের অধিকার আদায়ের আন্দোলনে আছে বলেও জানান তিনি।সভায় ইকবাল হাসান মাহমুদ টুকু, সদস্য, স্থায়ী কমিটি, বিএনপিবেগম জিয়ার রাজনৈতিক উপদেষ্টা শামসুল হক শিমুল বিশ্বাস, বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলুসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।