ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাসুককে মেম্বার হিসেবে দেখতে চান ৪নং ওয়ার্ডবাসী

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি | প্রকাশের সময় : শনিবার ১৩ নভেম্বর ২০২১ ১১:৫১:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

 

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ১নং গাজীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড বাসীর উদ্যোগে আগাম নির্বাচনী প্রচারণা ও স্থানীয় কোনাগাঁও চৌমনি নতুন বাজারে ওয়ার্ড সভার আয়োজন করা হয়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং গাজীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ৪নং ওয়ার্ডের সাবেক বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মাসুক মিয়া।

 

জনসেবার কারণে ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান সমাজসেবক ও রাজনীতিবিদ হিসেবে বেশ পরিচিত। বর্তমানে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করছেন সাধারণ মানুষের। তিনি ওয়ার্ডবাসীর বিভিন্ন সমস্যায় তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে যাচ্ছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান ।

 

স্থানীয়রা বলছেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। যুবক বয়সের একজন মেম্বার আমরা চাই, এবং প্রয়োজন আছে। আমাদের ৪নং ওয়ার্ডের বিগত সময়ে থেমন কোন ধরনের কাজ-কাম হায় নাই। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক ও সাবেক যুবলীগ নেতা মোঃ মাসুক মিয়া কে মেম্বার হিসেবে দেখতে চাই।

 

ইউপি সদস্য পদপ্রার্থী মোঃ মাসুক মিয়া বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৪নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবো এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

 

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ঠ মুরুব্বী আব্দুল মোতালিব, জালাল মিয়া, সুরত আলী, নুর বক্স, রমিজ আলী বক্স, আ. গণি, ফারুক, কুদ্দুস, আ. হামিদ, আক্তার, আরজু মিয়া, আবুল হোসেন, জিতু মিয়া, আ. কাদির, আজিজ মিয়া, বারিক মিয়া, জায়ফর আলীসহ ৫ গ্রামের প্রায় দুই শতাধিক এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।