ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

কনের উপর ছুরি হামলা: গ্রেফতার এক তরুণী

কমলগঞ্জ প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১১ মার্চ ২০২৪ ০১:১৬:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের রেলিটিলায় গায়ে হলুদের কনের গলায় ছুরির আঘাতে গুরুতর আহতের ঘটনায় মামলায় চাচাতো বোনকে আটক করেছে পুলিশ।

 

গত শনিবার রাতে শমশেরনগর ইউপি সদস্য ইয়াকুব আলীর সহযোগিতায় শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জাকির হোসেনের নেতৃত্বে একদল শ্রীমঙ্গল উপজেলার সুনছড়া চা বাগান থেকে নিচু রেলি ওরপে বৃষ্টি (২৫)কে আটক করা হয়েছে।

 

জানা যায়, শমশেরনগর চা বাগানের রেলিটিলার সুরনারায়নের কনে সীমা রেলি (২১) এর বিয়ের দিন ধার্য্য ছিল ৬ মার্চ ঐদিন রাতে গায়ে হলুদের আসর বসে। গায়ে হলুদ শেষে ঘরে আসার পর পাশর্^বর্তী ঘরের নেচু রেলি ওরপে বৃষ্টি (২৫) পিছনের দরজা দিয়ে কনেকে ডাক দিয়ে চাচাত বোনের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে কনে গলায় আছড় দিলে গুরুতর রক্তাক্ত হয়। এ সময় ঘটনাস্থল থেকে নিচু রেলি ওরপে বৃষ্টি দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় আহত সীমার বাবা মামলা দিলে ৪ দিন পর ইউপি সদস্য ইয়াকুব আলীর সহযোগিতায় শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জাকির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সুনছড়া চা বাগান থেকে নিচু রেলি ওরপে বৃষ্টিকে আটক করা হয়েছে।

 

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন নেচু রেলী ওরপে বৃষ্টিকে আটক করা হয়েছে। পরে তাকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।