ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুর মহানগর আ'লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ

মোহাম্মদ আকতারুজ্জামান, গাজীপুর : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৫ নভেম্বর ২০২১ ০৪:২৮:০০ অপরাহ্ন | জাতীয়
গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে মো. আতাউল্লাহ মণ্ডলকে। তিনি মহানগর কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।
 বৃহস্পতিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  
বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক পদ শূন্য হওয়ায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী মো. আতাউল্লাহ মণ্ডলকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয়েছে।
উল্লেখ্য, গত ১৯ নভেম্বর গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে মেয়র জাহাঙ্গীর আলম বহিষ্কার হওয়ার পর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ নিয়ে বেশ আলোচনা চলছিল। অনেকে কেন্দ্রীয় কমিটিতে দৌড়ঝাঁপ করেছেন। 
নিয়ম অনুযায়ী এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদকের এই দায়িত্ব পাওয়ার কথা। অবশেষে দল প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডলকেই এই পদ দিলেন। 
 
গত সেপ্টেম্বরে গোপনে ধারণ করা মেয়র জাহাঙ্গীর আলমের কথোপকথনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জেলার কয়েকজন গুরুত্বপূর্ণ নেতা সম্পর্কে বিতর্কিত মন্তব্য করা হয়েছে বলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা অভিযোগ করেন। এর প্রেক্ষিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিষ্কার করা হয়।