ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

গোয়াইনঘাটে সড়ক দুর্ঘটনায় দু‘জনের মৃ ত্যু: ট্রাক্টর চালক গ্রেফতার

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : সোমবার ১১ মার্চ ২০২৪ ০১:১৪:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

গত ১৫ ফেব্রুয়ারি গোয়াইনঘাট-সিলেট আঞ্চলিক মহাসড়কের একটি ট্রাক্টর বেপরোয়া গতিতে সিএনজি চালিত অটোরিকশাকে আঘাতে দুজনের মৃত্যুর ঘটনায় ট্রাক্টর চালককে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

 

রবিবার (১০ মার্চ) বিকাল সাড়ে ৪টায় র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল সিলেট জেলার জৈন্তাপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে সংস্থাটি।

 

গ্রেফতারকৃত আসামীর নাম জুবায়ের আহমদ (২৫)।  তিনি সিলেটের আব্দুল মতিনের ছেলে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১৫ ফেব্রুয়ারি গোয়াইনঘাট-সিলেট আঞ্চলিক মহাসড়কের বড় ব্রীজের পূর্ব পাশের ব্রিজে একটি ট্রাক্টর বেপরোয়া গতিতে একটি সিএনজি চালিত অটোরিকশাকে সজোরে ধাক্কা মারার ফলে সিএনজি চালিত অটোরিকশাটি ভেঙ্গে দুমরে-মুচড়ে যায় এবং অটোরিকশাতে থাকা পাঁচজন যাত্রী ও ড্রাইভারসহ সবাই গুরুতর আহত হয়। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় স্থানীয়দের সহযোগিতায় তাদের উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

 

হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে রাত আনুমানিক সোয়া ৮টার দিকে নজরুল ইসলাম (৫০) এবং আনুমানিক ১০টার দিকে জসির উদ্দিনকে (৬৫) মৃত ঘোষণা করেন।

 

এ ঘটনায় পরেরদিন মৃত নজরুল ইসলামের ছেলে বাদী হয়ে সিলেট জেলার গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং-১৬/৩)। এরই প্রেক্ষিতে আসামীকে আইনের আওতায় আনতে র‌্যাব-৯, সিলেট এই ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।