ঢাকা, সোমবার ১৩ মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১

জনগণই সকল ক্ষমতার উৎস: বাবুল

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : সোমবার ১২ জুন ২০২৩ ০১:৫১:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, নির্বাচন কমিশন লেভেল প্লেয়িং ফিল্ড তৈরিতে ব্যর্থ হয়েছে। প্রতিনিয়ত অন্যান্য প্রার্থীগণ আচরণবিধি লঙ্গন করেই চলেছেন। কিন্তু নির্বাচন কমিশনের কোনো ভ্রুক্ষেপ নেই।

আমি বার বার অভিযোগ করা সত্তে¡ও কোনো সদুত্তর পাইনি। ফলে আমি নির্বাচন নিয়ে শংকিত আছি। তারপরও আমি আমার কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এই নগরবাসী আমাকে ভালোবাসেন, তারা আমাকে আগামী ২১ জুনের নির্বাচনে তাদের আমানত দিয়ে মেয়র নির্বাচিত করবেন ইনশাআল্লাহ।

তিনি রবিবার (১১ জুন) বিকেলে নগরীর ৯নং ওয়ার্ডের এতিম স্কুল রোডের সিটি আবাসিক এলাকা, বৃহত্তর বাগবাড়ির নরশিং টিলা সহ অন্যান্য পাড়া মহল্লায় গণসংযোগকালে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে উপরোক্ত মন্তব্য করেন।

তিনি সাংবাদিকদের অপর প্রশ্নের উত্তরে বলেন, আমি পেশীশক্তি প্রদর্শণে বিশ্বাসী নই, জনগণই সকল ক্ষমতার উৎস। এই নগরবাসী আমাকে তাদের ভালোবাসার বন্ধনে আবদ্ধ করবেন বলে আমার বিশ্বাস। গণসংযোগকালে নজরুল ইসলাম বাবুল এর সাথে জাতীয় পার্টির স্থানীয় ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।