ঢাকা, সোমবার ১৩ মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১

জাফলংয়ে গোসলে নেমে নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : শনিবার ৮ জুলাই ২০২৩ ০৪:৫৩:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেটের জাফলংয়ে পিয়াইন নদে গোসলে নেমে নিখোঁজ ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের নবম শ্রেণির ছাত্র আল ওয়াজ আরশের (১৫) মরদেহ পাওয়া গেছে। নিখোঁজের দুদিন পর  শনিবার (৮ জুলাই) সকাল ৭টার দিকে পিয়াইন নদের জিরো পয়েন্টে এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

আরশদের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই গ্রামে। তার বাবা জাহিদুল হোসেন পুলিশ পরিদর্শক (ট্রাফিক) হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত।

গত বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটার দিকে আরশদ তার বাবা মো. জাহিদুল হোসেনের সঙ্গে পিয়াইন নদে গোসলে নেমেছিল। একপর্যায়ে স্রোতের টানে দুজনই ভেসে যাওয়া শুরু করেন। স্থানীয় লোকজন নৌকা নিয়ে জাহিদুল হোসেনকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ হয় আরশদ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আল ওয়াজ আরশ নিখোঁজের পর থেকে উদ্ধার করতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল, গোয়াইনঘাট থানা–পুলিশ, জাফলং ট্যুরিস্ট পুলিশের সদস্য এবং স্থানীয়রা দফায় দফায় পিয়াইন নদে অভিযান চালায়। তবে শুক্রবার সন্ধ্যার আগমুহূর্ত পর্যন্ত তাঁকে উদ্ধার করা যায়নি। অবশেষে শনিবার সকাল সাতটার দিকে পিয়াইন নদের জিরো পয়েন্ট এলাকায় আল ওয়াজ আরশের মরদেহ ভেসে ওঠে। পরে পুলিশ সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।